খেলাধুলামিশিগান সংবাদ

শুরু হতে যাচ্ছে মিশিগান বেঙ্গলসের গালা নাইট অনুষ্ঠান

আমেরিকায় বাংলাদেশিদের স্পোর্টস সংগঠন মিশিগান বেঙ্গলসের তৃতীয় গালা নাইট ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে । আগামী ৪ ফেব্রুয়ারি বিকাল ৪টায় মিশিগানের ওয়ারেন নগরীর ইউএডব্লিউ রিজন এক মিলনায়তনে এ অনুষ্ঠান শুরু হবে।

প্রতি বছরের মতো এবারও মিশিগান বেঙ্গলস গালা নাইটে ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত সকল ক্রীড়া ইভেন্টে ভাল পারফর্ম দেখিয়েছেন তাদের পুরষ্কৃত করা হবে।

এ আয়োজন ঘিরে রয়েছে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির জন্য কোন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই।

এছাড়াও বাংলাদেশি আমেরিকান কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ  অবদানের জন্য মিশিগান বেঙ্গল অ্যাওয়ার্ড প্রদান করবে। এ বছর মিশিগান বেঙ্গলস ক্লাব প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, বোলিং টুর্নামেন্ট আয়োজন করে। এ সকল আয়োজনে কয়েকশ বাংলাদেশি অংশ নেন।

অনুষ্ঠানে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির সম্মানিত নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন ক্রিড়া সংগঠন, সাংস্কৃতিক সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে জানা গেছে।

Back to top button