মিশিগান সংবাদ

নাজেল হুদা নিয়ে আসছেন হ্যামট্রামিকে ‘‘২১ তম পথমেলা’’

কমিনিউটির  পরিচিত মুখ, দক্ষ সংগঠক ও মিশিগান এক্সপ্রেস ট্রেন খ্যাত নাজেল হুদা নাজ আগামী ২৯, ৩০ এবং ৩১ জুলাই মিশিগানের হ্যামট্রামিকের বাংলাদেশ এভিনিউ-এ নিয়ে আসছেন ২১ তম পথমেলা।

তিন দিন ব্যাপী এ মেলায় মূল আকর্ষণ হিসেবে থাকছেন বাউল শিল্পী কালা মিয়া এবং লাবণী। তাছাড়া র্যাফেল ড্র তো থাকছেই। মেলার আয়োজন করেছেন নাজেল হূদা এবং সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে হ্যামট্রামক ডাইভারসিটি ফেস্টিভ্যাল। এক্সিকিউটিভস হিসেবে আছেন কুমরুল হুদা রাসেল এবং শাহাদাত হোসেন মিন্টু। র্যাফেল ড্র তত্ত্বাবধানে আছেন শোভন, পোন্নি এবং পারভেজ আহমেদ। ফাইন্যান্স বিভাগের দায়িত্বে আছেন আফাজ উদ্দিন এবং সায়েল হুদা। স্টেজ এবং স্টল ব্যবস্থাপনায় রয়েছেন নাজেল হুদা, মনজুরুল করিম তুহিন, সাবুল মিয়া এবং রেবেকা ইসলাম। শিল্পীদের তত্ত্বাবধানে আছেন ইকবাল মিয়া এবং সাইফুর।

অনুষ্ঠান ব্যবস্থাপনায় আছেন হারুন মিয়া, মাহফুজ চৌধুরী, আবু জুবের, আফজালুর রহমান, অপরেশ বড়ুয়া এবং মাহবুবে খান। মিডিয়া ও গণযোগাযোগের দায়িত্বে আছেন কামরুজ্জামান হেলাল, রফিকুল হাসান তুহিন, চিন্ময় আচার্জি, তারেক মিয়া এবং অমি হুদা। বৈচিত্র্যময় এ উৎসবে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান স্পন্সর করেছেন । মেলায় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলা সংবাদ, এম.বি টিভি, আই টিভি, সুপ্রভাত মিশিগান, এবং প্রিন্টটিকো ।

মেলার আয়োজক নাজেল হুদা বাংলা সংবাদ ‘ কে বলেন ‘গত বিশ বছর থেকে হ্যামট্রামিকের পথমেলা মিশিগানের বাংলাদেশী কমিউনিটির বিনোদনের মুল আকর্ষন। সারা বছর প্রবাসীরা অপেক্ষা করেন এ মেলার জন্য । আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকে, মেলাকে আকর্ষনীয় করে তুলতে। এবারের মেলা তার ব্যতিক্রম নয়। মেলায় আগত অতিথিদের জন্য আমাদের রয়েছে নানা আয়োজন । আশা করছি সকলের সহযোগিতায় এবারের মেলা সফল ও সার্থক হবে।‘

Back to top button