এবার চোর সন্দেহ করে আরও এক যুবককে পিটিয়ে হত্যা

রাজবাড়ীর কালুখালী উপজেলায় চোর সন্দেহে গণপিটুনির শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল হোসেন মোল্লা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

নিহত নাজমুল হোসেন মোল্লা (৩২) ফরিদপুর মধুখালী উপজেলার গাড়াখোলা গ্রামের আহম্মেদ মোল্লার ছেলে। এর আগে শনিবার ভোরে রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়িয়া গ্রামে চোর সন্দেহে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা জানান, শনিবার ভোরের দিকে হরিণবাড়িয়া গ্রামের রাস্তা দিয়ে তিন ব্যক্তি যাচ্ছিলেন। তাদের মধ্যে একজনের মাথায় বিদ্যুতের ট্রান্সমিটার ছিল। এলাকাবাসী তিনজনকে ধাওয়া দেয়। এ সময় দুজন পালিয়ে গেলেও নাজমুল এলাকাবাসীর হাতে ধরা পড়ে। পরে চোর সন্দেহে নাজমুলকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহান উম্মন বলেন, সকাল পৌনে ৯টার দিকে হাসপাতালের সিঁড়িতে কে বা কারা আহত অবস্থায় এক যুবককে ফেলে রেখে যায়। তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সে নিজের নাম-ঠিকানা শুধু বলতে পেরেছিল। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বিষয়টি কালুখালী থানার পুলিশকে জানানো হয়েছে।

 

কালুখালী থানার ওসি মোহাম্মদ জাহেদুর রহমান কালবেলাকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে কালুখালী থানায় মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে নাজমুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি চুরির মামলা আছে। এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ও খাগড়াছড়িতে চোর সন্দেহে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম (এফ এইচ) হলে চোর সন্দেহে তোফাজ্জল নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেন একদল শিক্ষার্থী।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হত্যাকাণ্ডের ঘটনায় বৃহস্পতিবার শাহবাগ থানায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ ঘটনায় জড়িত অভিযোগে বিশ্ববিদ্যালয়টির ছয় শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের একজন ছাত্রলীগ থেকে পদত্যাগী নেতা, অন্যদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। অন্যদিকে খাগড়াছড়িতে মোটরসাইকেল চুরির অভিযোগে মোহাম্মদ মামুন নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। গত বুধবার ভোরে এ ঘটনার জের ধরে দীঘিনালায় পাহাড়ি ও বাঙালিদের মধ্যে সংঘর্ষের ঘটনার সূত্রপাত ঘটে।

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

আইফোন ১৬ কিনতে কোন দেশের মানুষের কতদিনের আয় খরচ করতে হবে?

সিলেটে একদিনে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

স্ত্রীকে কুপিয়ে হত্যা করে এবার থানায় আত্মসমর্পণ করলেন স্বামী

ক্ষমতায় গেলে বিনা জামানতে ১০ লাখ টাকা করে ঋণ দেবে জামায়াত

‘শুধু সংস্কারে থেমে থাকলেই চলবে না, অর্থনৈতিকভাবে মুক্তি অর্জন করতে হবে’

ওয়ারীতে দুই ভাইকে হত্যার ঘটনায় এবার বাবা–ছেলেসহ গ্রেপ্তার ৩

ড. ইউনূস-জো বাইডেন বৈঠক হবে এবার নিউইয়র্কে

এবার চোর সন্দেহ করে আরও এক যুবককে পিটিয়ে হত্যা

ভারতে আবারো ইলিশ মাছ রপ্তানির অনুমোদন দিয়েছে সরকার

সিলেট জেলা ও মহানগর যুবদলের শুরুতেই বিতর্ক, আছে ‘টাকার বিনিময়ে’ ঠাঁই পাওয়ার অভিযোগও

১০

এবার তামাকের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তরুণ সমাজ

১১

তবে সেই কমান্ডারের মাথার দাম ছিল ৮৪ কোটি টাকা

১২

জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা

১৩

এবার দুর্গাপূজায় ইলিশ না পাঠানোর সিদ্ধান্ত একদম ভালো লাগেনি: ফারুকী

১৪

তমা মির্জার সঙ্গে প্রেম নেই: রায়হান রাফী

১৫

ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাওয়া হবে: আসিফ নজরুল

১৬

আত্মহত্যা নিয়ে সালমান শাহর জন্মদিনে মুখ খুললেন স্ত্রী সামিরা

১৭

ইঙ্কস্টার পুলিশ কর্মকর্তাদের দিকে গুলি করা ব্যক্তির খোঁজ করছে

১৮

আমি মরে গেলে তুমি শহিদ মাতার সম্মান পাবে, মা!

১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিয়ে ধূম্রজাল

২০