যুক্তরাষ্ট্রের গ্যারি শহরে বন্দুক হামলা, নিহত ২ আহত ৪

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানারা প্রদেশের গ্যারি শহরের একটি নাইট ক্লাবে হামলা হয়েছে। রবিবার ভোরে এ হামলায় নিহত দুই ব্যক্তির পরিচয় শনাক্ত করে স্থানীয় পুলিশ। সিবিএস নিউজের খবরে বলায় হয়, ঘনায় আরও ৪ আহত হয়ে গ্যারি শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গ্যারি পুলিশ জানিয়েছে, রাত ১.৫৭টার দিকে হামলার ঘটনা সম্পর্কে পুলিশকে জানানো হলে তাৎক্ষণিকভাবে  রান্ট স্ট্রিটের ১৭০০ ব্লকে প্লেও’স নাইট ক্লাবে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। পুলিশ টিম পৌঁছানোর পর, ৩৪ বছর বয়সী এক ব্যক্তিকে প্রবেশপথের কাছে বন্দুকের গুলিবিদ্ধ অবস্থায় দেখেন। তাকে মেথডিস্ট হাসপাতালে নর্থলেকে নিয়ে যান, কর্তব্যরত চিকৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নাইট ক্লাবের ভেতর থেকে অজ্ঞান অবস্থায় ২৬ বছর বয়সী একজন মহিলাকে উদ্ধার করা হয়।  উদ্ধারের পর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন। এছাড়া আরও ৪ জন আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

এখন পর্যন্ত হামলাকারীকে গ্রেপ্তার করা যায়নি। তিনি কেনো এই হামলা চালিয়েছেন তাও জানা যায়নি। দেশটিতে বন্দুকের ব্যবহার নিয়ে যখন আলোচনা তুঙ্গে সে সময় একের পর এক বন্দুক হামলার ঘটনা ঘটে চলেছে। গত মাসেই টেক্সাসের একটি প্রাইমারি স্কুলে বন্দুক হামলায় ১৯ শিক্ষার্থী এবং ২ শিক্ষক নিহত হন।

Leave a Comment

Your email address will not be published.