মিশিগান সংবাদ
চলমান

মিশিগান স্টেট যুবলীগের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলা প্রেস ক্লাব (একাংশ) আয়োজনে মুশফিকুল ফজল আনসারীর মতবিনিময় সভায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক বক্তব্যের প্রতিবাদে মিশিগান স্টেট যুবলীগের সাংবাদিক সম্মেলন শনিবার (জুলাই ২৩) দুপুর ১২টায় হ্যামট্রামিক সিটির মদিনা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান, মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, মিশিগান মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব মিশিগান স্টেট আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আবু মুসা এবং বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা নাসির সবুজ।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এম ডি রাব্বি আলম, মিশিগান স্টেট যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ মুমিন হোসেন, যুগ্ম সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক সায়েম চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হিমেল দাস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হৃদয় আহমদ, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন এবং সদস্য আরিফ আরমান জিসান।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ মাহমুদ আজিজ সুমন।

সাংবাদিকতার নামে যুক্তরাষ্ট্র থেকে যারা বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে যুবলীগ সব সময় সোচ্চার আছে এবং থাকবে। মিশিগানে গত রবিবার মুশফিকুল ফজল আনসারীর এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় মিশিগান স্টেট যুবলীগ। একটি সাংবাদিকদের সংগঠনে এসে মতবিনিময় সভায় এই রকম রাজনৈতিক বক্তব্য সত্যিই দুঃখজনক। আমরা সাংবাদিক সমাজ থেকে তা কখনোই আশা করি না। বাংলাদেশ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে বক্তব্য রেখেছেন আমরা মিশিগান স্টেট যুবলীগ ও মিশিগানে বসবাসরত মুক্তিযোদ্ধের পক্ষের সবাই এই অপপ্রচার ও রাজনৈতিক উদ্দেশ্য মূলক বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি সভাস্থলে মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান যে প্রতিবাদ করেছেন মিশিগান স্টেট যুবলীগের পক্ষ থেকে সেজন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

Back to top button