যুক্তরাষ্ট্র সংবাদ
চলমান

ফজলে রাব্বী মিয়ার প্রথম জানাজা জেএমসি-তে অনুষ্ঠিত

বাংলাদেশের জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার প্রথম জানাজার নামাজ নিউইয়র্কের জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) শনিবার (২৩ জুলাই) জোহর নামাজের পর মুসল্লীদের অংশ গ্রহনে অনুষ্টিত হয়।

জানাজার নামাজে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন প্রেসিডেন্ট ও বাংলাদেশ আওয়ামী লীগ লক্ষ্মীপুর জেলার সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি এবং বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদের কার্যকরী সদস্য এডভোকেট আব্দুর রকিব মন্টু সহ নিউইয়র্কের বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার জানাজায় বাংলাদেশ সরকারের পক্ষে আরো উপস্থিত ছিলো জাতিসংঘে দেশের ভারপ্রাপ্ত স্থায়ী প্রতিনিধি ড. মনোয়ার হুসেন এবং নিউইয়র্কস্থ ভারপ্রাপ্ত কনসুলেট জেনারেল নাজমুল হাসান। দুজনেই মরহুমের জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন।

জানাজার নামাজে ইমামতি ও বিশেষ দোয়া পাঠক করেন জেএমসি’র খতিব ও ইমাম মওলানা মির্জা আবু জাফর বেগ। নামাজ শেষে বাংলাদেশ মুক্তিযাদ্ধা সংসদ ইউএসএ কমান্ড ইন্কের সভাপতি আব্দুল মুকিত চৌধুরীর নেতৃত্বে মরহুমকে সতীর্থ মুক্তিযাদ্ধাদের পক্ষ থেকে শেষ অভিবাদন জানানো হয়।

এডভোকেট ফজলে রাব্বী মিয়া। ছবি সংগৃহীত।

নিউইয়র্কস্থ বাংলাদেশ জেনারেল কনসুলেট সুত্রে জানা যায় শনিবার (২৩ জুলাই) আমিরাত এয়ার লাইন্সের ১১ টার ফ্লাইটে মরহুমের মরদেহ বাংলাদেশ পাঠানো হবে।

দীর্ঘদিন যাবত ক্যান্সারে আক্রান্ত সদ্য প্রয়াত এডভোকেট ফজলে রাব্বী মিয়া স্থানীয় মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার (২২ জুলাই) বেলা ৪ ঘটিকায় মারা যান।

Back to top button