মিশিগানে সংগীত প্রেমী মাহতাবের সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটির এক রেষ্টুরেন্টে  সংগীত প্রেমী মাহতাবুর রহমান টিপুর আয়োজনে মনোজ্ঞ সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) রাতে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই আয়োজক মাহতাবুর রহমান টিপু উপস্থিত আমন্ত্রিত অতিথিসহ সকল শিল্পী ও কলাকৌশলীদের স্বাগত জানান।

এতে বিভিন্ন ধরনের বাউল ও লোক গান পরিবেশন করেন নিউজার্সি থেকে আগত জনপ্রিয় সংগীত শিল্পী মোমিত ও স্থানীয় শিল্পীদের মধ্যে জিল্লুর রহমান ও শিমুল দত্ত ও কিবোর্ডে ছিলেন অভিষেক চৌধুরী ও সাউন্ড নিয়ন্ত্রণে ছিলেন বাপ্পি ধর।

অনুষ্ঠানে শিল্পীরা একে একে বিভিন্ন ধরনের মনমাতানো গান পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে তুলেন। 

রাতভর এই অনুষ্ঠান উপভোগ করেন সবাই।

আয়োজক মাহতবুর রহমান টিপু উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের সরব উপস্থিতি আমাকে অনুপ্রাণিত করেছে। সকলের সহযোগিতার আমি কৃতজ্ঞ।

বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগানের সভাপতির সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন হ্যামট্রামিক সিটির কাউন্সিল ম্যান নাঈম চৌধুরী, সাবেক কাউন্সিল ম্যান আবু আহমদ মুছা ও মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমদ চান, বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আহাদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান শিমু ও জালাবাদ সোসাইটি অব মিশিগানের সাধারণ সম্পাদক এম হোসেন সোলায়মান, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগান এর সাধারণ সম্পাদক বাসির আহমদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল রহমান, রিয়েলেটর দেলোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা পারিস আহমদ, ওয়ারেন সিটির আগামী নির্বাচনে কাউন্সিল পদপ্রার্থী শাহাদাত হোসেন মিন্টু, এডভোকেট দেলোয়ার আনসার, দিপক চৌধুরী, বড়লেখা সোসাইটি অব মিশিগানের সাধারণ সম্পাদক হাবিব রহমান, ফ্রেন্ড সোসাইটির কামাল পাশা, মারুফ আহমদ ও ফটোগ্রাফার রাজু আলী, স্পাইছি রেষ্টুরেন্টের মালিক মো. কিবরিয়া, জাকারিয়া জামান ও বাবলুসহ আরও অনেকে।

সভাপতি শেষাংশে তার বক্তব্যে বলেন এধরণের আয়োজন সত্যিই প্রশংসার দাবীদার। তিনি আয়োজনকারী মাহতাবুর রহমানসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

সমাপনীতে সবাইকে রাতের ডিনারে আপ্যায়িত করা হয়।

এতে মিশিগানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *