নেইমারকে হারাল পিএসজি

বিশ্বকাপজয়ী লিওনেল মেসি থেকে শুরু করে নেইমার, কিলিয়ান এমবাপ্পে, আশরাফ হাকিমির মতো ফুটবলারদের নিয়েও সময়টা ভালো যাচ্ছে না পিএসজির। লিগ ওয়ানে শেষ ৩ ম্যাচে ২টিতেই হেরেছে পিএসজি।

এরই মধ্যে নতুন দুঃসংবাদ পেল প্যারিস জায়ান্টরা। চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার।পেশিতে চোট পেয়েছেন তিনি। তাই লিগ ওয়ানে মঁপেলিয়ের বিপক্ষে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে ছাড়াই মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা।

বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় মঁপেলিয়ের মাঠ স্তাদে লা মসন স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। শীর্ষস্থান ধরে রাখতে হলে জয়ের বিকল্প নেই পিএসজির কাছে। তাদের থেকে মাত্র ৩ পয়েন্ট কম নিয়ে কাঁধে নিঃশ্বাস ফেলছে আরেক ফরাসি ক্লাব লেঁস। জয়ের জন্য তাই মুখিয়ে থাকবে মেসি-এমবাপ্পেরা।

নেইমারের পেশিতে কিছু সমস্যা দেখা গেছে বলেও নিশ্চিত করেছে ক্লাব।তাই মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচের জন্য নেইমারকে দলে রাখা হয়নি ।

এ বিষয়ে পিএসজির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। দলের অনুশীলনেও ছিলেন না তিনি।

নেইমারের ইনজুরি নিয়ে পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’


Posted

in

by