আবুল কাসেম
১১ অক্টোবর ২০২৩, ৪:৪৯ অপরাহ্ন
অনলাইন সংস্করণ

গ্লোবাল ডেট্রয়েট-এর “কমিউনিটি পার্টনারস এপ্রিসিয়েশন ডিনার” অনুষ্ঠিত

গ্রেইটার ডেট্রয়েট’র অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন মূলক সংগঠন গ্লোবাল ডেট্রয়েট-এর “কমিউনিটি পার্টনারস এপ্রিসিয়েশন ডিনার” অনুষ্ঠিত হয়েছে।

বিগত বছর গুলোতে হ্যামট্রামিক, বাংলাটাউন ও ইস্ট ডেভিসন ভিলেজের বিভিন্ন প্রোগ্রাম পরিচালনায় যে সব প্রতিষ্ঠান ও ব্যাক্তিবর্গ বিশেষ অবদান রেখেছেন তাদের সম্মানে গত শনিবার (৭ অক্টোবর) স্থানীয় একটি রেষ্টুরেন্টে সনদ প্রদান ও নৈশভোজের আয়োজন করা হয়। এতে ৩ ব্যবসা প্রতিষ্ঠান সহ ৩১ জনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সনদ প্রাপ্তদের হাতে সনদ তুলে দেন হ্যামট্রামিক সিটি মেয়র ডাঃ আমির গালিব ও গ্লোবাল ডেট্রয়েট-এর ডিরেক্টর তারিক ফানেক।

অনুষ্ঠানের শুরুতে গ্লোবাল ডেট্রয়েটের বিভিন্ন কর্মসুচী তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্পেশাল প্রজেক্ট ডিরেক্টর এমা ডেভিস।

গ্লোবাল ডেট্রয়েট-এর কমিউনিটি এনগেজমেন্ট স্পেশালিস্ট রেজাউল চৌধুরীর উপস্থাপনায় ও ডি ই জি সি ডিরেক্টর ও গ্লোবাল ডেট্রয়েট-এর বোর্ড মেম্বার আব্দুল মুহিত’র সহযোগীতায় উক্ত অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা প্রেসক্লাব অব মিশিগান’র সভাপতি হেলাল উদ্দিন রানা, ডঃ শাহীন নাজমুল হাসান, সৈয়দ শাহেদুল হক, গিয়াস তালুকদার, বিল মায়ার, আদনান গোবাহ, কাউন্সিলর নাইম চৌধুরী, কাউন্সিলর খলিল রাফাই, কাউন্সিলর আল সমিরি, সাব্বির খান, ওলিউর রহমান, ইকবাল ফেরদৌস, দেলওয়ার আনসার, জাবেদ সিরাজ, সৈয়দ মাহমুদ, আজিজ চৌধুরী মুরাদ,অসহাবুর রহমান টিপু,প্যাট্রিসিয়া কর্টনারসহ আরো অনেকে।

অনুষ্ঠানে গ্রেইটার ডেট্রয়েট’র অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে ভূমিকা রাখায় হ্যামট্রামিক হার্ডওয়্যার, নূর ট্যাক্স সার্ভিস ও নিউ মদিনা ইন্ডিয়ান রেষ্টুরেন্ট নামের তিন ব্যবসা প্রতিষ্ঠানকে সনদ প্রদান করে সম্মাননা জানানো হয়।

এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে আরো ২৮ জনকে সম্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে DTE EEA প্রোগ্রামের আওতায় সনদপ্রাপ্তরা হলেন আব্দুল বাসিত, মাহবুবুর নাহিল রহমান, গিয়াস তালুকদার, আবু আহমেদ মুসা, এস কে নিজাম সুহেল হোসাইন, সৈয়দ মাহমুদ স্যাম, কিবরিয়া লস্কর।
নেইবার টু নেইবার প্রোগ্রামে আবু হুরায়রা দেওয়ান ও সৈয়দ কাহির। ইকোনমিক ইমপ্যাক্ট সার্বে প্রোগ্রামের সৈয়দা দুলালী বেগম ও তাসনিম আক্তার চৌধুরী। ইন্টারপ্রিটেশন সার্ভিসে সুরাইয়া চৌধুরী, তাহিরা লস্কর, খালেদ এইচ নাজি ও আরিফ হাসকিক। সোশ্যাল কোহিশন প্রোগ্রামে তাহমিনা বেগম, রুমানা চৌধুরী, বারবারা ক্লার্ক, সারলি টার্নার, মারিস লেফিল্ড, লিন্ডা রায়বার্ন , ভিদা ক্লার্ক ও ক্যারোলিন শেপার্ড।
কমন বন্ড প্রোগ্রামে জেসমিন বেগম, প্যাট্রিসিয়া কর্টনার, মিরিয়াম স্মিথ, তাসলিমা রহমান ও কুলসুমা আক্তার রুকসানা।

অনুষ্ঠানে হ্যামট্রামিক সিটি মেয়র, কাউন্সিল মেম্বারস সহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ নিজেদের অনুভূতি প্রকাশের পাশাপাশি এমন অনুষ্ঠানের আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

এমএসইউ’র সাবেক ট্রাস্টি জোয়েল ফার্গুসন মারা গেছেন

২৬ অক্টোবর মিশিগান আসছেন কমলা হ্যারিস

কৃষ্ণাঙ্গদের মধ্যে কমলার জনপ্রিয়তা ক্রমবর্ধমান

আসামের ১৯৭১ সালের আগে আসা অভিবাসীদের নাগরিকত্ব নিয়ে সুপ্রিম কোর্টের বড় রায়

সাফিয়ার ফ্যাশন যাত্রা: স্বপ্ন থেকে সফলতা

ওয়ারেন কমিউনিটি লিডারশিপ সম্মাননায় ভূষিত হলেন কবির সুমন

লটারিতে ১ লাখ ডলার জিতে নিলেন জামি হকিন্স

সুইজারল্যান্ডে উচ্চশিক্ষা: স্কলারশিপ এবং নানান সুবিধা

ইংল্যান্ডের বিপক্ষে জয়ের স্বপ্ন দেখছে পাকিস্তান

অভিবাসীদের আশ্রয় অধিকার বাতিলে আইন করছে পোল্যান্ড

১০

কমলা হ্যারিসের পক্ষে প্রচারণায় বাংলাদেশি আমেরিকান কমিউনিটি

১১

হাসপাতালে মাহাথির মোহাম্মদ

১২

কমিউনিটির কল্যাণে কাজ করছেন রিয়েলেটর মুহিবুল হাসান চৌধুরী

১৩

পুতিনের সঙ্গে যোগাযোগ রাখাকে বুদ্ধিমত্তার পরিচয় মনে করেন ট্রাম্প

১৪

মটর সিটি ক্যারাম টুর্নামেন্ট ২০২৪- সম্পন্ন

১৫

ভবানীপুর সমাজকল্যাণ পরিষদ-এর আত্মপ্রকাশ

১৬

আগস্ট বিপ্লবের শহীদদের স্মরণে বিলেতে আলোচনা ও কবিতা পাঠ

১৭

যুক্তরাষ্ট্রের কাছ থেকে ড্রোন কিনছে ভারত

১৮

আশাবাদী হওয়ার উপায়

১৯

ক্যান্সারের চিকিৎসা : সহজ ও কঠিন

২০