বড়লেখায় শহীদদের প্রতি নিসচার শ্রদ্ধা নিবেদন

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে ভোর বেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের লাখো শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নিসচার নেতৃবৃন্দ।

নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে এসময় শহীদ মিনারে নিসচার পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা এডভোকেট গোপাল চন্দ দত্ত, সাংবাদিক সুলতান আহমদ খলিল, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে প্রতিবারের মতো এবারও নিসচা বড়লেখা উপজেলা শাখা ব্যাপক কর্মসূচির গ্রহণ করেছে। তাছাড়া বাংলাদেশের সবকটি জাতীয় দিবস নিসচা শ্রদ্ধার সাথে পালন করে আসছে। জাতীয় দিবস ছাড়াও বিভিন্ন দিবসে নিসচা ব্যতিক্রমী কর্মসূচির উদ্যোগ গ্রহণ করে।

নিসচা নেতৃবৃন্দ বলেন, সামাজিক সংগঠন হিসেবে আমাদের দায়িত্ব ও কর্তব্য হলো প্রথমেই আমাদের ইতিহাস, ঐতিহ্যকে লালন করা, নতুন প্রজন্মর সামনে শেকড়কে তুলে ধরা। আমরা মনে করি সামাজিক সংগঠন হোক দেশের কল্যাণের জন্য কোন ব্যক্তি স্বার্থের জন্য নয়।

আরও পড়ুনঃ বড়লেখায় ইউএনও বরাবরে আস-সুন্নাহ জনকল্যাণ ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান