প্রচ্ছদ

সিলেট চেম্বারের ‘মিলনমেলা’ ১১ জানুয়ারি

১৮ ডিসেম্বর ২০১৯, ০২:৪৮

banglashangbad.com

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সকল সদস্যদের নিয়ে ‘মিলনমেলা (বনভোজন)’ আয়োজন করা হচ্ছে। এ লক্ষ্যে সিলেটের বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় চেম্বারের কনফারেন্স হলে এ সভা হয়।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, আমরা সিলেট চেম্বারের সকল সদস্য ও ব্যবসায়ীদের মধ্যে সুসম্পর্ক ও সম্প্রীতি স্থাপনের লক্ষ্যে সিলেট চেম্বারের উদ্যোগে আগামী ১১ই জানুয়ারি এয়ারপোর্ট রোডস্থ এডভেঞ্চার ওয়ার্ল্ডে একটি মিলনমেলা (বনভোজন) আয়োজন করতে যাচ্ছি। এতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

চেম্বার সভাপতি জানান, মিলনমেলায় যোগদানের জন্য সিলেট চেম্বারের সকল সদস্যকে আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে চেম্বার কার্যালয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন ফি সদস্যপ্রতি ১ হাজার টাকা এবং পরিবারের প্রত্যেক সদস্য ৫শত টাকা করে। মিলনমেলার দিন এডভেঞ্চার ওয়ার্ল্ডের সকল রাইড অংশগ্রহণকারীদের জন্য ফ্রি থাকবে এবং নাস্তা, দুপুরের খাবার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা থাকবে। এছাড়াও অংশগ্রহণকারীদের মিলনমেলার ভেন্যুতে নিয়ে যাওয়া ও আসার জন্য চেম্বারের পক্ষ থেকে গাড়ির ব্যবস্থা করা হবে।

মিলনমেলা আয়োজক কমিটি আহবায়ক ও সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ বলেন, এ ধরনের উদ্যোগ সিলেট চেম্বারের পক্ষ থেকে ইতোপূর্বে গ্রহণ করা হয়নি। তাই এ উদ্যোগকে সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

তিনি জানান, মিলনমেলা আয়োজনের লক্ষ্যে ইতোমধ্যে কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির মাধ্যমে ও সকলের সহযোগিতায় ‘মিলনমেলা’ আয়োজন করা হবে। তিনি ব্যবসায়ীদেরকে ‘মিলনমেলা’র বিভিন্ন বিষয় স্পন্সর ও নিজ নিজ ক্ষেত্রে থেকে ‘মিলনমেলা’কে সফল করার লক্ষ্যে কাজ করার আহবান জানান।

সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ মিলনমেলা আয়োজনের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এছাড়াও সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দের অনুরোধের প্রেক্ষিতে সকল অংশগ্রহণকারীদের চেম্বারের লগো সম্বলিত আকর্ষণীয় গিফট প্রদান করা হবে বলে চেম্বার সভাপতি জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মো. এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, মো. নজরুল ইসলাম, আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী, আমিনুজ্জামান জোয়াহির, খন্দকার ইসরার আহমদ রকী, প্রাক্তন পরিচালক মো. আব্দুল ওদুদ, এনামুল কুদ্দুছ চৌধুরী এবং বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।



এ সংবাদটি 227 বার পড়া হয়েছে.
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন