প্রচ্ছদ

সিলেটস্থ ভাটিবাংলা ছাত্রকল্যান পরিষদের নতুন কমিটি গঠন

১০ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৩

banglashangbad.com

স্বাগতম চৌধুরীর দীপঙ্করকে সভাপতি এবং পরেশ মজুমদারকে সাধারণ সম্পাদক পদভুক্ত করে সিলেটস্থ ভাটি বাংলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন কৱা হয় । অদ্য সিলেটের একটি অভিজাত হলে ভাটিবাংলা ছাত্রকল্যাণ পরিষদের এক সম্মেলন অনুষ্ঠিত হয় । এতে প্রথমেই পূর্বের কমিটির সভাপতি তপন তালুকদার এবং সাধারণ সম্পাদক সুমন ভৌমিক সহ কমিটির সকল সদস্যের অনুমতিক্রমে কমিটি বিলুপ্ত করা হয় ।

উক্ত সম্মেলনে একটি আলোচনা সভার মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহন তালুকদার,পুলিশ সার্জেন্ট স্বপন তালুকদার, পুলক সরকার,সুবীর তালুকদার পাংকু। পরিষদের সাবেক সভাপতি অধীর দাস অভি, জার্নেল চৌধুরী জনি, সাবেক সিনিয়র সহ সভাপতি অপু দাস,সাবেক সহ-সভাপতি সুজিত দাস, রনি দাস রিদ,কামদেব দাস দেবু,সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক সমর দাস,মকুল দাস। সাবেক সাংগঠিক সম্পাদক সজীব ভৌমিক, সিনিয়র সদস্য রুপক দাস রুবেল, সুবেন্দু বিশ্বাস, সদস্য লব সরকার, দিলিপ তালুকদার, মনুজ সরকার,অনুপ সরকার, রাজন সরকার সুমন,সুমন সরকার। শুভাকাঙ্খী শিক্ষক শিমুল চক্রবর্ত্তী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন এস কে রায় সুমন,আরও ছিলেন মো: জাহাঙ্গীর আলম,খায়রুল বাশার, মিটু সরকার।
পূর্ণাঙ্গ কমিটি সভাপতি- স্বাগতম চৌধুরী দিপংকর সিনিয়র সহ-সভাপতি – বিপুল সরকার সহ-সভাপতি -রুবেল চন্দ্র দাস সহ-সভাপতি -সুমন ভৌমিক সাধারণ সম্পাদক -পরেশ মজুমদার যুগ্ম-সাধারণ সম্পাদক – ফয়সল আহমেদ যুগ্ম-সাধারণ সম্পাদক – টিটু সরকার যুগ্ম-সাধারণ সম্পাদক – বিকু দাস সাংগঠনিক সম্পাদক – দ্বীপেন ভৌমিক
সাংগঠনিক সম্পাদক – হিমেল দাস সহ-সাংগঠনিক সম্পাদক – এস এ আলীপনূর রানা সহ-সাংগঠনিক সম্পাদক – পলাশ দাস অর্থ-সম্পাদক – রুদ্ররাজ দাস রিম্পু সহ অর্থ-সম্পাদক – আকাশ চৌধুরী ক্রীড়া সম্পাদক – তন্ময় রায় আপন সহ-ক্রীড়া সম্পাদক- সৌরভ দাস দপ্তর সম্পাদক – রাহুল তালুকদার সহ-দপ্তর সম্পাদক – আকাশ দাস প্রচার সম্পাদক- নিকলেশ সূত্রধর সহ-প্রচার সম্পাদক – বিদ্যুৎ সরকার সাংস্কৃতিক সম্পাদক – অনুপ সরকার বাপ্পু সহ-সাংস্কৃতিক সম্পাদক – সুহেল দাস শিক্ষা বিষয়ক সম্পাদক – বিজিত তালুকদার সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক – পবিত্র সরকার সমাজকল্যাণ সম্পাদক – পিন্টু দাস সহ-সমাজ কল্যাণ সম্পাদক – সজীব সরকার ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক – মিলাদ আহমেদ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক -। সাগর দাস সবশেষে সংগঠনের নতুন পদভুক্ত সকল সদস্যরা বলেন আমাদেরকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো আমাদের দায়িত্ব সততার সাথে পালন করার ।

আমরা বিভিন্ন উন্নয়নমূলক এবং সামাজিক কাজ কর্মে যুক্ত হওয়ার সর্বোচ্চ চেষ্টা করব । আমরা সংগঠনের কাজের ধারাবাহিকতা বজায় রাখার সর্বোচ্চ চেষ্টা করব ।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন