প্রচ্ছদ

সাংবাদিক সেলিম আহমেদের বাবার স্বরণে দোয়া মাহফিল

০১ নভেম্বর ২০২১, ০৭:৩৯

তোফায়েল রেজা সোহেল, মিশিগান

মিশিগান বি.এন​.পির সাধারণ সম্পাদক​, বাংলা প্রেসক্লাব অব মিশিগান, ইউএসের সহ-সভাপতি ও এনটিভি ইউএসের মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদের বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান আসাদ উদ্দিন বটলের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব মিশিগান বাংলা প্রেসক্লাব ইউএসের উদ্যোগে মসজিদ আল ফাতহে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সাংবাদিক, রাজনৈতি, সামাজিক, সুধীজনসহ বাংলাদেশি কমিউনিটির লোকজন অংশগ্রহন করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন ডেট্রুয়েট আল ফালাহ মসজিদের ইমাম আবদুল লতিফ আজম। কোরআন তেওয়াত করেন মসজিদ আল ফাহতের ইমাম আবদুল বাছিত চৌধুরী।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি হেলাল উদ্দিন রানা, সহসভাপতি সৈয়দ সাহেদুল হক, কার্যকরি কমিটির অন্যতম সদস্য মোস্তফা কামাল, প্রেসক্লাব সেক্রেটারি ইকবাল ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক তোফায়েল রেজা সোহেল, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুর রহমান, ক্রীড়া সম্পাদক কাউছার দেওয়ান ।

উল্লেখ্য, আসাদ উদ্দিন বটল গত ২৪ অক্টোবর বার্ধক্যজনিত কারণে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মৌলভীবাজার জেলার অবিভক্ত বড়লেখা ও জুড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। পরোপকারী ও আদর্শবান মানুষ হিসেবে তাকে এলাকার মানুষ সম্মান করতেন। সজ্জন ও সাদামনের আসাদ উদ্দিন দেশবিদেশে বিভিন্ন জনকল্যাণমূলত কাজের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন