বিনোদন

শতকোটি টাকা আয় তিন দিনেই

ঈদের এই বিশেষ দিনে মুক্তি পায় সালমান খান এর সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই সিনেমা দিয়ে চার বছর পর আবারও পর্দায় ফিরলেন সালমান খান। সিনেমা মুক্তির তিন দিনেই আয় করেছে শতকোটি টাকা।‘

সালমান সবসময়ই তাঁর পরিবারের সাথে অত্যন্ত সাধারনভাবে ঈদ উদযাপন পছন্দ করেন। এবারও তার ব্যতিক্রম নয়। ঈদের দিন সকালে একটি ছবি পোস্ট করে সবাইকে চমকে দিয়েছিলেন সালমান।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে সালমানের সঙ্গে ছিলেন বন্ধু আমির খানও। ঈদ উপলক্ষে তিনি আমিরকে দাওয়াত দিয়েছিলেন। সালমানের এই ছবিটি মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। আর এই দুই তারকাকে একসঙ্গে দেখতে পেয়ে তাঁদের ভক্তরা খুশিতে আত্মহারা হয়ে পড়েছিলেন।

ঈদের এই পার্টির মূল আকর্ষণ যে সালমান ছিলেন, তা বলা বাহুল্য। তাছাড়াও এই পার্টিতে আরও ছিলেন আমির খান, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা, দিয়া মির্জা, হুমা কুরেশি, পূজা, টাবু, সঙ্গীতা বিজলানি, সোনাক্ষী সিনহা, কবির খান, অংশুলা কাপুর, দিশা পাটানি, কার্তিক আরিয়ান, অনিল কাপুরসহ  অনেকে। তবে সালমানের ঈদ যেন তাঁর ভক্তদের ছাড়া অসম্পূর্ণ তাই প্রতিবারের মতো এবারও ঈদের দিন পড়ন্ত বিকেলে গ্যালাক্সির বারান্দায় এসেছিলেন ভাইজান খ্যাত সালমান। পাশে ছিলেন বাবা সেলিম খান।

এদিন বাইরে জড়ো হয়েছিলেন হাজার হাজার মানুষ। ভক্তদের উদ্দেশ্যে সালাম দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সালমান খান। আর এটা ঈদের অত্যন্ত চেনা ছবি। কারণ, সালমান কখনোই তাঁর ভক্তদের নিরাশ করেন না।

Back to top button