প্রচ্ছদ

রশিদ নাহার ট্রাস্ট ফাউন্ডেশনের হুইল চেয়ার, রিকশা, শিক্ষাবৃত্তি ও খাদ্য সামগ্রী বিতরণ

১৬ এপ্রিল ২০২২, ১৭:৩৭

বাংলা সংবাদ ডেস্ক

বাংলাদেশের হবিগঞ্জে রশিদ নাহার ট্রাস্ট ফাউন্ডেশনের উদ্বোধন ও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, রিকশা, শিক্ষাবৃত্তি এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার, ২ এপ্রিল দুপুরে প্রধান অতিথি হিসেবে ফাউন্ডেশনের উদ্বোধন ও সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

স্থানীয় মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন রশিদ নাহার ট্রাস্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফয়সল আহমেদ চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল হাই।

এ সময় ফাউন্ডেশনের পক্ষ থেকে ৮ জন অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যক্তির হাতে হুইল চেয়ার, ২ জনকে একটি করে রিকশা ও ২০০ জনের মধ্যে রমজানের খাদ্যসামগ্রী, শিক্ষার্থীকে বৃত্তির নগদ অর্থ তুলে দেন এমপি আবু জাহিরসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির কথা তুলে ধরে এলাকায় উন্নয়ন অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন। এ সময় উপস্থিত লোকজন এমপি আবু জাহির এর আহবানে সারা দিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে থাকবেন বলে হাত তুলে প্রতিজ্ঞা করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, আওয়ামী লীগ নেতা শহিদুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, আব্দুল্লাহ সরদার, ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

মোনাজাত ও উপস্থিত দুই সহশ্রাধিক এলাকাবাসীর মাঝে তাবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন