প্রচ্ছদ

মিশিগানে সিম্ফনি ক্লাবের নতুন কমিটি

২৯ নভেম্বর ২০২১, ২২:৩১

banglashangbad.com

মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটির রায়ান রোডের সিম্ফনি ক্লাবের নতুন অফিসে গতকাল ২৮ নভেম্বর এক সভা অনুষ্ঠিত হয়, সভায় সভাপতিত্ব করেন সুমন দেব।

সভায় সর্ব সম্মতিক্রমে বিজিত ধর মনিকে সভাপতি ও শেখর দেবকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্যের এক কমিটি গঠন করা হয়েছে। সভায় বিগত কমিটির বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা হয়।

বিগত কমিটির সদস্যদের গত তিন বছর তাদের বিভিন্ন কর্মকান্ডের অগ্রগতির জন্য তাদেরে ধন্যবাদ জানানো হয় এবং নতুন কমিটিকে তাদের ক্ষমতা গ্রহণ করায় স্বাগত জানিয়ে এবং আগামীতে তাদের কার্যক্রম সুন্দর ও সুষ্ঠভাবে করার আশাবাদ ব্যক্ত করে উপস্থিত ক্লাবের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় ক্লাবের আগামী দিনের বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা হয়। এতে আসন্ন নিউ ইয়ার ইভ ও ইংরেজী নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

আসছে জানুয়ারী মাস থেকে ক্লাবের উদ্যোগে ক্লাবে নৃত্যের ক্লাস, গানের স্কুল ও শিশু কিশোরদের জন্য বাংলা শিক্ষার ক্লাস শুরু করার ব্যাপারে আলোচনা হয়।

আগ্রহীরা এতে অংশ গ্রহণ করতে পারবেন বলে ক্লাবের সাথে সংশ্লিষ্টরা জানিয়েছেন। ক্লাবের কর্মকর্তা দেবাশীষ দত্ত বাচ্চু জানান, আমাদের বিভিন্ন অনুষ্ঠানে শিশু কিশোর ও প্রবীণদের জন্য আমরা বিশেষ আয়োজন অর্থাৎ অংশ গ্রহণের সুযোগ রাখি, তাছাড়া আমাদের ক্লাবে বিভিন্ন ধরণের খেলাধূলা, প্রতিযোগিতা ও বিনোদনের ব্যবস্থা থাকবে।

সভায় বক্তব্য রাখেন বিজিত ধর মনি, দেবাশীষ দত্ত বাচ্চু , পার্থ সারথী দেব, প্রদ্যুন্ন চন্দ, সুমন দেব, মুদুল রায়, শেখর দেব প্রমূখ।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন