বাংলাদেশ

বড়লেখায় সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ

‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ সরকার নির্ধারিত এ প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর আলোকে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক সমাবেশে সহকারী শিক্ষক বদরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মাঝে সড়কে চলাচলের নিয়ম এবং আইন-কানুন সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

এসময় শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশে বক্তব্য দেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক মোহাম্মদ তারেক হাসনাত, সহ-সভাপতি আব্দুল আজিজ, অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমন, কার্যনির্বাহী সদস্য শাহরিয়ার শাকিল, জাকারিয়া আহমদ ও পারভেজ আহমদ প্রমুখ।

সমাবেশে শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মুনিমুর রহমান, মাধুরী চক্রবর্তী, খাদিজা বেগম, রাজনা বেগম, ফাহমিদা বেগম ও শাম্মী আক্তারসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

Back to top button