প্রচ্ছদ

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইসকা, সম্পাদক বাবুল

১২ ডিসেম্বর ২০২১, ০৫:৩৮

জুয়েল খান

নির্বাচনে কোন পদের জন্য প্রকাশ্যে কারো কোন প্রার্থীতা ছিলনা।ছিলনা কোন মার্কা।তবে প্রেসক্লাব কার্যালয় জুড়ে ছিল নির্বাচনী আমেজ। পছন্দের প্রার্থীদের ভোটাধিকার   প্রয়োগে তৈরি করা হয়েছিল গোপন কক্ষ।

সদস্যরা কমিটির পদের বিপরীতে পছন্দের প্রার্থীদের গোপন ভোটে নির্বাচিত করলেন সভাপতি ,সহ সভাপতি,সাধারণ সম্পাদক,সহ সাধারণ সম্পাদক সহ কমিটির প্রতিটিপদ।

প্রেসক্লাবের সদস্যদের মাঝে সম্প্রীতি অটুট রাখার উদ্দেশে এক ব্যতিক্রমী  নির্বাচনের মাধ্যমে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাব এর কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

গত ৯ ডিসেম্বর  বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় ও সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে রিয়াজ উদ্দীন ইসকা  ও সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলাম বাবুল জয়লাভ করেন।

সহ সভাপতি পদে এস এম মামুনুর রশীদ, সহ সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন পাপ্পু, অর্থ সম্পাদক বদরুল আমীন, দপ্তর সম্পাদক ফরিদ উদ্দীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুমেল আহসান, সদস্য আব্দুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান কিনেল, আর কে দাস চয়ন ও হাসান চৌধুরী প্রমুখ।

এদিকে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সিলেট জেলা বিএনপির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক  সৈয়দ বদরুজ্জামান খিজির, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মো. বদরুদ্দোজা, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির সহ সভাপতি মো. বিলাল আহমদ, সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ মাহমুদ জুয়েল ও আওয়ামী লীগ নেতা সাহিল আহমদ।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন