প্রচ্ছদ

দক্ষিণ কাজলশাহ রেড রোজ ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

০৯ জানুয়ারি ২০২২, ২৩:৪৩

banglashangbad.com

দক্ষিণ কাজলশাহ রেড রোজ ক্লাব আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।ফাইনাল খেলায় রুকন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জুনিয়র জুটি দক্ষিণ কাজলশাহ।

শনিবার (৮ জানুয়ারী) নগরীর দক্ষিণ কাজলশাহ সংলগ্ন মাঠে রাত ৯টায় এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিণ কাজলশাহ পঞ্চায়েত কমিটির সভাপতি আতাউর রহমান আনা মিয়ার সভাপতিত্বে ও লিটন আহমদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি ও ১১ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী রোটারিয়ান জনাব মির্জা মোঃ সাদ্দাম হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই।সুস্থ দেহ সুস্থ মন গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কাজলশাহ এলাকার মুরব্বী মোঃ দিদার হোসেন, সমাজসেবী ডাঃ মোঃ আব্দুল হান্নান, মোঃ শাহীন আহমদ, প্রবাসী মোঃ কুতুব আলী, মোঃ আসাদ মিয়া, জনাব মোঃ ফয়েজ আহমদ,সাবেক ছাত্রনেতা ও ক্রীড়ানুরাগী জনাব মোঃ আব্দুল মালেক, আব্দুস সামাদ আমজাদ। আয়োজক কমিটির মধ্যে ছিলেন মোঃ রুকন আহমদ হাসান , মোঃ তারেক আহমদ তারু , মো রুবেল আহমদ প্রমুখ ।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন