প্রচ্ছদ

থ্রি জিরো ক্লাবের ইফতার আয়োজন

২৯ এপ্রিল ২০২২, ০২:০৬

বড়লেখা সংবাদদাতা
রামকৃষ্ণ মঠ ও মিশন, ঢাকা, বাংলাদেশ। ছবি: সংগৃহীত।

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে থ্রি জিরো ক্লাবের (০৫০০২০০০১) উদ্যোগে ২৮ এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় ইফতার অনুষ্ঠান। নূরে মদিনা নূরানী হাফিজিয়া এতিমখানা মাদরাসায় অনুষ্ঠিত ইফতার অনুষ্ঠান পরিচালনা করেন মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ আবু ইউসুফ। মাহে রমজানের গুরুত্ব তাৎপর্য নিয়ে ইফতার পূর্ব আলোচনায় অংশ নেন বড়লেখার নারীশিক্ষা একাডেমী ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক মো. আবুল হাসান, থ্রি জিরো ক্লাবের কী পারসন আবুল কাসেম, ডেপুটি কী পারসন জামিদুল ইসলাম নাহিদ,  নূরে মদিনা নূরানী হাফিজিয়া এতিমখানা মাদরাসার পরিচালনা কমিটির সহসভাপতি, শিক্ষক আব্দুর রহমান, নারীশিক্ষা একাডেমি মাধ্যমিক বিদ্যালয়ের সহ. শিক্ষক সাইদুর রহমান বাবর, নূরে মদিনা নূরানী হাফিজিয়া এতিমখানা মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুর রহমান, বড়লেখা বাজারের ব্যবসায়ী জালাল আহমদ।

মাদ্রাসার ছাত্র এতিম শিশুদের সঙ্গে ইফতার আয়োজনে অংশ নিয়ে বক্তারা বলেন, সহমর্মিতা সমবেদনার মাস রমজান। তাই ব্যয়বহুল বাহারি ইফতারের আয়োজন না করে পাড়াপ্রতিবেশী, আত্মীয়-স্বজন, নিকটজন, গরিবমিসকিন, অসহায়দের ইফতারের বিষয়ে যত্নবান সচেতন হওয়া বাঞ্ছনীয়।

ইফতার পূর্ব সময়ে মোনাজাত করেন মাওলানা মুহাম্মদ আবু ইউসুফ। লাইলাতুল কদর কেন্দ্র করে মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়। তিনি দেশজাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া করেন।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন