প্রচ্ছদ

গোলাপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: এলিম

১০ মে ২০২২, ১১:৪৯

রেজাউল চৌধুরী

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। ঐ দিন সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।

চলতি বছরের ২৯ জানুয়ারি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী মৃত্যুর পর চেয়ারম্যান পদটি শূন্য হয়। এর আগে তিনি ২০১৯ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

গোলাপগঞ্জ উপজেলাবাসীর কাছে ইকবাল আহমদ চৌধুরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য যে দৃঢ়চেতা, সংকল্পে অটল, দূরদৃষ্টি সম্পন্ন ব্যক্তি হিসেবে এ মুহূর্তে মঞ্জুর কে শাফি চৌধুরী এলিম রয়েছেন আলোচনার ক্ষেন্দ্রবিন্দুতে।

ইকবাল আহমদ চৌধুরীর সহোদর এই মঞ্জুর কে শাফি চৌধুরী এলিম দেশ ও প্রবাসে বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে সুদূরপ্রসারী পরিকল্পনা গ্রহণের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বাংলা সংবাদের সাথে এক আলোচনায় মঞ্জুর কে শাফি চৌধুরী এলিম বলেন, “আমি মানুষের কখনও কোনো ক্ষতি করিনি। সবসময় তাদের পাশে থেকেছি। আমি এলাকাবাসীর সহযোগিতায় আমার ভাইয়ের নেওয়া উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আশাকরি আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য উপনির্বাচনে সবাই আমার পাশে থাকবেন ও উন্নয়নের ধারা চলমান রাখার সুযোগ করে দিবেন।”

১৫ জুন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনকে সামনে রেখে সম্প্রতি আলাদিন রেস্টুরেন্ট এ অনুষ্টিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সর্ব জনাব সাজ্জাদুর রহমান মাখন, আকিকুল হক শামীম, নুরুল আমিন মানিক, জুবেরুল চৌধুরী খোকন, মোহাম্মদ আহাদ, কদর মিয়া, সয়েফ খান, আবু নাসের জামাল খান, মামুন উদ্দিন সমছু, বকুল তালুকদার, হেলাল খান, খলকুর রহমান, আজিজ চৌধুরী মুরাদ, খাজা শাহাব আহমেদ, সালেহ আহমেদ বাদল, রেজাউল চৌধুরী, লায়েস উদ্দিন, আবু মুসা, সৈয়দ মোয়াজ্জেম, জাহান কোরেশী, আব্দুল বাছিত, মামুন খান, মাহতাবুর রহমান, মামুনুর রেজা সাহেল, খালেদুর রহমান, ফরহাদ আহমেদ গুলজার, সদরুল চৌধুরী, আব্দুস শহীদ, আরিফ আরমান জিসান, মোস্তাকুর রহমান রুমন, এন এইচ শোভন সহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এই কর্মচঞ্চল মানুষ বাংলাদেশের কর্ণফুলী পাওয়ার লিমিটেড ও বারাকা সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশি আমেরিকান বিজনেস এসোসিয়েশন অফ মিশিগানের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, মঞ্জুর কে শাফি চৌধুরী এলিম যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে জীবনের দীর্ঘ সময় অতিবাহিত করেছেন এবং এই রাজ্যে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সঙ্কট নিরসনে উনি সর্বদা সক্রিয় থেকেছেন। মিশিগানে তার প্রতিষ্ঠিত “আলাদিন রেস্টুরেন্ট” বাংলাদেশি সহ আমেরিকান কমিউনিটির নিকট জনপ্রিয়তা অর্জন করেছে ।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন