প্রচ্ছদ

কুটিনহোকে স্থায়ীভাবে রেখে দিতে চায় এ্যাস্টন ভিলা

১০ মে ২০২২, ১৮:০৯

বাংলা সংবাদ ডেস্ক

চলতি মৌসুমের পরেও বার্সেলোনা থেকে ধারে খেলতে আসা ব্রাজিলিয়ান এ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ কুটিনহোকে ক্লাবে রেখে দেবার ব্যপারে আশাবাদী প্রিমিয়ার লিগের ক্লাব এ্যাস্টন ভিলার কোচ স্টিভেন জেরার্ড।

বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) এর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বর্তমানে ধারে বার্সেলোনা থেকে এ্যাস্টন ভিলায় খেলছেন কুটিনহো। বার্সেলোনার সাথে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৩ সালেই শেষ হয়ে যাচ্ছে। নতুন খেলোয়াড় দলভূক্ত করার প্রয়াসে বার্সেলোনা ইতোমধ্যেই দলকে ঢেলে সাজানোর লক্ষ্যস্থির করেছে। তাই ইঙ্গিত রয়েছেন কুটিনহোর সাথে হয়ত তার চুক্তি বৃদ্ধি করবে না বার্সেলোনা। এ সম্পর্কে জেরার্ড এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘নিশ্চিতভাবেই আমরা কুটিনহোকে দলে ধরে রাখতে চাই। গত ১৫ দিনে আমরা পাঁচটি ম্যাচ খেলেছি। সে কারনেই আমি নিশ্চিত কুটিনহো এই ম্যাচগুলোতে খেলা নিয়ে যথেষ্ঠ সন্তুষ্ট। একটি ক্লাব হিসেবে আমরা শীর্ষ লিগে টিকে থাকার জন্য সম্ভাব্য সেরাটাই ক্লাবের জন্য করার চেষ্টা করবো। কুটিনহো এখানে এসে অনেক ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। একজন খেলোয়াড়ের জন্য এর থেকে স্বস্তির আর কিছু হতে পারেনা।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে বার্সেলোনা থেকে এ্যাস্টন ভিলায় এসে ব্রাজিলিয়ান এই উইঙ্গার তার সেরা ফর্ম ফিরে পেয়েছেন। এ পর্যন্ত এ্যাস্টন ভিলার হয়ে খেলেছেন ১৫টি ম্যাচ, এর মধ্যে রয়েছেন চারটি গোল ও তিনটি এ্যাসিস্ট। বার্সেলোনায় তিনি এবারের মৌসুমে মাত্র ১৬টি ম্যাচ খেলে দুটি গোল করেছিলেন। বার্সেলোনা আশা করছে ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে তারা কুটিনহোকে বিক্রি করে দিবে। এনিয়ে এ্যাস্টন ভিলার সাথে তাদের আলোচনার গুঞ্জনও রয়েছে। ২০১৮ সালে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন কুটিনহো। কিন্তু কাতালান জার্সি গায়ে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন