প্রচ্ছদ

একুশে বইমেলায় ফারহানা মোস্তফা লিজার বইয়ের মোড়ক উন্মোচন

০১ মার্চ ২০২২, ২৩:৪৯

বাংলা সংবাদ ডেস্ক

একুশে বইমেলায় উন্মোচিত হলো ফারহানা মোস্তফা লিজার সংকলনগ্রন্থ ‘পবিত্র কোরআনের বিষয়ভিত্তিক কিছু আয়াত ও এ সম্পর্কিত কিছু হাদীস’।

সোমবার সন্ধ্যায় এম এ আজিজ স্টেড়িয়ামের অনুশীলন মাঠের বইমেলা প্রাঙ্গণে বইটির মোড়ক উন্মোচন করা হয়। বইটি প্রকাশ করেছে খ্যাতিমান প্রকাশনা প্রতিষ্ঠান খড়িমাটি।

প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বইমেলার আহবায়ক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর ড. নিসার উদ্দিন আহমেদ, দক্ষিণজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংবাদিক জসিম চৌধুরী সবুজ, গবেষক ও শিক্ষাবিদ প্রফেসর ড. ইদ্রিস আলী, কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচি, খড়িমাটির স্বত্বাধিকারী মনিরুল মনিরসহ বিশিষ্টজনরা।

ছবি: ফারহানা মোস্তফা লিজা

অনুষ্ঠানে আলোচকরা লিজার বইয়ের ভূয়সী প্রশংসা করে বলেন, বইটি অত্যন্ত প্রাঞ্জল ভাষায় লিখিত এবং জীবন ঘনিষ্ঠ। ভবিষ্যতে লেখিকা আরও নতুন নতুন মৌলিক বই প্রকাশ করে পাঠকদের সমৃদ্ধ করবেন বলেও আশা করেন তারা।

প্রকাশনা অনুষ্ঠানে লেখিকা ফারহানা মোস্তফা লিজা সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সবার উৎসাহ নি:সন্দেহে ভবিষ্যতে ভালো কিছু উপহার দেওয়ার জন্য তাকে প্রেরণা যোগাবে। পরে লেখিকা স্টলে উপস্থিত হয়ে পাঠক-শুভানুধ্যায়ীদের নিয়ে কেক কাটেন এবং পাঠকদের অনুরোধে তাদের অটোগ্রাফ দেন। উল্লেখ্য বইটি মেলার ২৭ ও ২৮ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে। বিজ্ঞপ্তি।

 

শেয়ার করুন