প্রচ্ছদ

আব্দুল মুহিতের বাংলাদেশ গমন উপলক্ষ্যে সম্বর্ধনা 

২৭ ডিসেম্বর ২০২১, ১২:১৫

বাংলা সংবাদ ডেস্ক

যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের হ্যামট্রামিক রেসিডেন্টস ফোরামের সাধারণ সম্পাদক, ডেট্রয়েট শহরের ব্যবসায় জনসংযোগ আধিকারিক এবং বাংলা সংবাদের ব্যবসায় সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মুহিতের বাংলাদেশ গমন উপলক্ষ্যে এক বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে আব্দুল মুহিতের প্রশংসা করে দেওয়ান আবু হুরায়রা বলেন, করোনাভাইরাস মহামারীর শুরু থেকে তিনি মিশিগানের হ্যামট্রামিক শহরে বসবাসরত বাংলাদেশিদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন।  তিনি নিজ দায়িত্বে প্রত্যেকের নানাবিধ সমস্যাকে সমাধানের জন্য সর্বদা সচেষ্ট ছিলেন। আমাদের যখনই কোন ধরনের সমস্যা হয় তা সমাধানের জন্য একজন নিকটাত্মীয়ের মত করে তিনি এগিয়ে আসেন।

হ্যামট্রামিক শহরে বসবাসরত বাংলাদেশিদের নানা রকম উপকারের কথা উল্লেখ করে সৈয়দ আলী রেজা বলেন, আব্দুল মুহিত একজন ভালো বন্ধুর মত করে আমাদের সুখে-দুখে সর্বদা তথ্য দিয়ে সাহায্য করেন। এখানে বসবাসরত ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত জটিলতা সমাধানে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

কামাল আহমেদ বলেন, আব্দুল মুহিতের বাবা অসুস্থ হওয়ায় তাকে বাংলাদেশে যেতে হচ্ছে। আমরা তার বাংলাদেশ ভ্রমণের জন্য শুভকামনা জানাচ্ছি। তিনি যেন সুস্থভাবে আমাদের মাঝে আবার ফিরে আসেন সেই কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে রেজাউল চৌধুরী, মাহী পাখি এবং নাসির উদ্দীনও আব্দুল মুহিতের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে তার বাংলাদেশ ভ্রমণের জন্য শুভকামনা জ্ঞাপন করেন।

অনুষ্ঠান শেষে আব্দুল মুহিতের বাবার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া করা হয়।

 

 

 

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন