প্রচ্ছদ

“মিশিগানের মাঠে আবার ফিরে এসেছে সকার” —সায়েল হুদা

২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮

বাংলা সংবাদ ডেস্ক

সম্প্রতি যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে মোটর সিটি ৯ভি৯ সকার টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর (রবিবার) ১৪ মাইল ওয়ারেন কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত সমাপনী খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারেন এফ সি। ফাইনাল খেলায় ব্লেইজিং টাইগার এফ সিকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ওয়ারেন এফ সি।

করোনাভাইরাসের ঝুঁকি থাকা সত্ত্বেও ফাইনাল খেলা দেখতে ওয়ারেন কমিউনিটি সেন্টারে উপচে পড়া ভিড় ছিল।

এ সকার টুর্নামেন্টে ব্রাদার এফ সি, ওয়ারেন এফ সি, সোনার বাংলা এফ সি, টাইগার এফ সি, লায়ন এফ সি, হানটারস এফ সি,আমেরিকান এফ সি, ব্লেইজিং টাইগার এফ সিসহ মোট ৮ টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

স্পনসর হিসেবে ছিল দেশী বাজার, ক্যাপ্টেন জে’স ফিশ অ্যান্ড চিকেন এবং হোম প্রাইড রিয়েলিটি।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন সায়েল হুদা। সহযোগিতা করেন,মামুন লতিফ,আফসর মিয়া,রাসেল মিয়া,জামান আহমদ,মোতাকাববীর,মহিমুন আলী। অতিথিদের মধ্যে উপস্তিত ছিলেন,সামসুল হুদা জুয়েল, ফয়সল চৌধুরী,রাসেল মিয়া প্রমুখ।

একটি সুন্দর ও সফলভাবে টুর্নামেন্ট সম্পন্নের জন্য মোটর সিটি ৯ ভি ৯ এর উদ্যোক্তা সায়েল হুদা খেলোয়াড়, আগত অতিথি ও দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, “অল্প সময়ে আয়োজিত এ টুর্নামেন্টে কমিউনিটির সবাই অভাবনীয় সাড়া দিয়েছেন, যা ভাষায় প্রকাশ করা অসম্ভব।”

মিশিগানে প্রতি বছর এ ধরণের টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনার কথা জানিয়ে তিনি বলেন,“ আমাদের স্বপ্ন হলো ৯ভি৯ কে ১১ভি ১১ এ নিয়ে যাওয়া।”

অনেক দিন পর আবার মিশিগানে বড় পরিসরে একটি সকার টুর্নামেন্ট হওয়া প্রসঙ্গে সায়েল হুদা বলেন, “সকার আমাদের মিশিগানের মাঠে আবার ফিরে এসেছে।”

এ ধারা অব্যাহত রাখতে তিনি কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন