প্রচ্ছদ

মজুমদারীতে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর শাখার উদ্বোধন

০২ জানুয়ারি ২০২২, ২২:৫৮

banglashangbad.com

ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং নগরীর মজুমদারী এলাকায় শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) দুপুর ২টায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর আরিফা টেলিকম অফিসে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর কয়েস লোদী বলেন, মজুমদারীতে নতুন এ এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করায় তিনি ব্যাংকের সকল কর্মকর্তা ও উপস্থিত অতিথিবৃন্দকে স্বাগত জানান। পাশাপাশি ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখাকে সকলের সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

তিনি আরো বলেন, ডাচ্ বাংলা ব্যাংক দীর্ঘকাল যাবত গ্রাহকদের সেবার পাশাপাশি আর্ত্ব মানবতার সেবায়ও এগিয়ে রয়েছে। যেমন- বন্যা দুর্গত এলাকায় আর্থিক অনুদান, গরীব অসহায়দের চিকিৎসা সেবা, গরীব, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান সহ নানা কর্মসূচী হাতে নিয়েছে। তাই তিনি সকলকে এই এজেন্ট ব্যাংকিং শাখায় একটি করে একাউন্ট খোলে ব্যাংকিং সেবা আরো একধাপ এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডাচ্ এজেন্ট ব্যাংকিং এর সোহবানিঘাট শাখার সিনিয়র কমপ্লিয়েন্স ম্যানেজার মো: ফরিদ আহমদ, সিলেট ডাচ্ এজেন্ট ব্যাংকিং এর এরিয়া ম্যানেজার সুকেশ রঞ্জন তালুকদার, ডাচ্ এজেন্ট ব্যাংকিং সোবহানিঘাট শাখার ব্যাংক অফিসার শ্রীনাথ ভট্টাচার্যী, সিলেট বাংলালিংকের ডিস্টিবিউটার ওনার অব সাব্বির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও জাকারিয়া স্টোন ক্রাশার স্বত্ত্বাধিকারী মো: আজীর উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী নাজিম উল্লাহ, আরিফা টেলিকম আম্বরখানা শাখার ম্যানেজিং ডাইরেক্টর কাওসার আহমদ, মা পেপার হাউজের স্বত্ত্বাধিকারী মো: দিলোয়ার হোসেন, বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি ফয়েজ খান পিয়ারা, মজুমদারী যুব কলাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী নাজিম উল্লাহ। আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মঈনুল ইসলাম। দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা সিরাজুল ইসলাম। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন