প্রচ্ছদ

বাহাড়া ইউনিয়নে নৌকার মাঝি হতে চান শ্যামাপদ সরকার

২৮ নভেম্বর ২০২১, ১৬:২৯

banglashangbad.com

আগামী বছরের জানুয়ারী মাসে ৫ম ধাপের ইউনিয়ন নির্বাচন। নির্বাচনকে ঘিরে হাওরের রাজধানী সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চল শাল্লার চারিদিকে চলছে আলোচনা। দলীয় প্রতীকে নির্বাচনে অংশ নিতে অনেক নেতা-কর্মী ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছেন। অনেক সম্ভাব্য প্রার্থী সমর্থন আদায়ে জন্য ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

আত্বীয়-স্বজন-বন্ধু-বান্ধব, শুভাকাংকিদের মধ্যে নিজেদের প্রার্থীতার কথা প্রচার করছেন। সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার ৩ নং বাহাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান শাল্লা উপজেলা আওয়ামী লীগ নেতা শ্যামাপদ সরকার । তিনি উপজেলার ঘুঙ্গিয়ার গাঁও গ্রামের কৃতিসন্তান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নিবেদিত সৈনিক শ্যামাপদ সরকার এবার জনপ্রতিনিধি হয়ে জনতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চান।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে নিজেকে জড়িয়ে রেখে সমাজ হিতেষী কাজ করে যাচ্ছেন। তিনি অবহেলিত, বঞ্চিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তাঁর কর্ম প্রচেষ্ঠায় সবার সহযোগিতা কামনা করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা সম্পর্কে শ্যামাপদ সরকার বাহাড়া ইউনিয়ন পরিষদে নৌকার কান্ডারী হতে চান উল্লেখ করে বলেন, দল যদি আমাকে মুল্যায়ন করে দলীয়ভাবে মনোনয়ন প্রদান করে তবে আমি নির্বাচন করবো। এক্ষেত্রে সবার সহযোগিতা বড়ই প্রয়োজন।

তিনি আরো বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমরা বড় ভাই পঁচাত্তর পরবর্তী সময়ে আওয়ামী লীগ করার কারনে গ্রেফতার হন। তার অনুপ্রেরনায় অামি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে দলীয়ভাবে মনোনিত করা হবে বলে বিশ্বাস করি। সেই বিশ্বাস রেখেই আমি কাজ চালিয়ে যাচ্ছি। আমি অবহেলিত মানুষের জন্য কাজ করতে চাই।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন