প্রচ্ছদ

ওয়ারেনে অনুষ্ঠিত হল অনূর্ধ্ব-২৫ সকার টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন দল মিশিগান ইউনাইটেড

১৯ অক্টোবর ২০২১, ০৯:১৩

banglashangbad.com

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশি অধ্যুষিত ওয়ারেনে মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের আয়োজনে রবিবার (১৭ অক্টোবর) অনুষ্ঠিত হয়ে গেল অনূর্ধ্ব-২৫ সকার (ফুটবল) টুর্নামেন্ট। ওয়ারেন কমিউনিটি সেন্টার সকার ফিল্ডে অনুষ্ঠিত ফাইনালে সাভিলা এফসিকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মিশিগান ইউনাইটেড।

এর আগে নয় দলের অংশগ্রহণে অনুষ্ঠেয় এ টুর্নামেন্ট মিশিগান ইউনাইটেড ও সাভিলা এফসি সেমিফাইনালে যথাক্রমে ওয়ারেন এফসি এবং ডেট্রয়েট এফসিকে হারিয়ে ফাইনালে উঠে।

এ খেলা উপভোগ করতে মাঠে উপস্থিত ছিলেন ওয়ারেন সিটির মেয়র জেমস আর ফওটস, ওয়ারেন সিটির কাউন্সিলর এঞ্জেলা রগেনসাস ও রন পাপানদ্রিয়াসহ বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ।

এ টুর্নামেন্টে মিশিগান ইউনাইটেড, ডেট্রয়েট সিটি এফসি, টাইগারস এফসি, মিশিগান নাইটস, ব্লেজিং টাইগার এফসি, আমেরিকান এফসি, ওয়ারেন এফসি, সাভিলা এফসি, হিমালায়ান টাইগার এফসি অংশ নিয়েছিল।

টুর্নামেন্টে পরিচালনার দায়িত্বে ছিলেন জুনেদুল সিদ্দিক, আজমল হোসেন, সামসুর রহমান, সিদ্দিকুর রহমান, রায়হান হক, সুবের আহমদ, সাইখুল ইসলাম, পিপলু দাস, লিমন আহমেদ, ও মুহাম্মাদ রহমান।

এ ক্লাবের কর্ণধার দেলওয়ার আনসার বাংলা সংবাদকে জানিয়েছেন, কমিউনিটির তরুণদের মেধা ও সম্ভাবনার বিকাশ ঘটাতে এবং তাদের বিপথে যাওয়ার ঝুঁকি থেকে রক্ষা করতে তাঁরা কাজ করছেন। সবার সহযোগিতা পেলে ভবিষ্যতে আরও বড় পরিসরে ক্রীড়ামোদিদের জন্য কাজ করতে চান বলে জানিয়েছেন তিনি।

সবার সহযোগিতায় খেলাকে সকলের মাঝে ছড়িয়ে দেওয়া এবং সারা বছর বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের প্রতিশ্রুতিও দেন দেলওয়ার আনসার। এর আগে গত ২ অক্টোবর ইয়ুথ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়। এতে বিজয়ী হয় মিশিগান টাইগার্স অনূর্ধ্ব-২৩। মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাব আগামী ২১ নভেম্বর আয়োজন করতে যাচ্ছে অনূর্ধ্ব-২৫ ভলিবল টুর্নামেন্ট। আর ডিসেম্বরের প্রথম সপ্তাহে ইয়ুথ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করবে ক্লাবটি।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন