প্রচ্ছদ

ইসলামিক সেন্টার অব ওয়ারেন মসজিদ আল ফাতহে ধর্মীয় সমাবেশ অনুষ্ঠিত

২৭ অক্টোবর ২০২১, ০৯:৪০

banglashangbad.com

যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ইসলামিক সেন্টার অব ওয়ারেন মসজিদ আল ফাতহের ওপেন হাউসে গত রবিবার, ২৪ অক্টোবর বিভিন্ন ধর্মের মানুষের অংশগ্রহণে এক ধর্মীয় সমাবেশে অনুষ্ঠিত হয়।

মসজিদ কমিটির​ সভাপতি ওলিউর রহমানের পরিচালনায় ইসলামিক স্কলার ইমাম আব্দুল লতিফ আজম, ইমাম জিন্দানী ও ইমাম মোস্তফা এল টুরক বক্তব্য রাখেন।

মসজিদের ইমাম আব্দুল বাছিত চৌধুরী, মসজিদ কমিটির সভাপতি ওলিউর রহমান, সাধারণ সম্পাদক মুহিবুল হাসান, মসজিদ কমিটির সদস্য সাংবাদিক​ সৈয়দ সাহেদুল হক​ ও মসজিদ কমিটির আরো অনেকের​ সার্বিক তত্বাবধায়নে এ সমাবেশে আশে পাশে বসবাসরত বিশেষ করে অমুসলিমরা ইসলাম ধর্ম সম্পর্কে জানতে সমবেত হয়।

এ সময় ওয়ারেন সিটির মেয়র জিম ফাউটস, কাউন্সিলম্যান জনাতন লাফায়াটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া সহ বাংলাদেশী কমিউনিটির আরো অনেক গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে দিনব্যাপী এ আয়োজনে নানানভাবে সহযোগিতা করেন ওয়ারেন সিটি বোর্ড অব রিভিউ মেম্বার ফ​য়সাল আহমদ​, ওয়ারেন সিটি কমিশনার ড​. খাজা শাহাব আহমদ​, কমিউনিটি এক্টিভিস্ট আজিজ চৌধুরী মুরাদ​, ব্যবসায়ী নুমান আরবী সহ মসজিদ কমিটি ও মিশিগান বাংলাদেশি কমিউনিটির গন্যমান্য অনেকে ।

ওপেন হাউসে  অমুসলিমদের জন্য মসজিদ উম্মুক্ত রাখা হ​য়েছিল । এতে প্রতিবেশী ভাই বোনেরা উৎসাহের সহিত অনুষ্ঠানে অংশগ্রহন করেন​ এবং ইসলামিক স্কলাররা তাদের নানা প্রশ্নের উত্তর দেন ।

উল্লেখ্য, ২০১৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে ইসলামিক সেন্টার অব ওয়ারেন মসজিদ আল ফাতহ মুসলিম ধর্ম চর্চার কেন্দ্রবিন্দু হিসেবে বাংলাদেশি ও অন্যান্য কমিউনিটির লোকজনের কাছে পরিচিতি পেয়েছে।

শেয়ার করুন

আমাদের সাথে কানেক্টেড থাকুন

আমাদের মোবাইল এপ্পসটি ডাউনলোড করুন